• ২১ সেপ্টেম্বর ২০২৪ | ৬ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

অশ্বিন আউট, তাসকিনের ৩ উইকেট

প্রকাশিত: ১১:১৭, ২১ সেপ্টেম্বর ২০২৪

অশ্বিন আউট, তাসকিনের ৩ উইকেট

অশ্বিন আউট, তাসকিনের ৩ উইকেট

রবীন্দ্র জাদেজাকে দ্বিতীয় দিনের সকালেই ফিরিয়ে ভারতের ইনিংস তাড়াতাড়ি গুটিয়ে দেপার ইঙ্গিত দিয়েছিলেন তাসকিন আহমেদ। টেল এল্ডার ব্যাটার আকাশদীপ জীবন পেলেও খুব বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। তাসকিনের বলে ক্যাচ দিয়ে ড্রেসিং রুমে ফিরেছেন। সেঞ্চুরিয়ান রবিচন্দ্রন অশ্বিনও এই টাইগার পেসারের শিকারে পরিণত হয়েছেন
এই প্রতিবেদন লেখা পর্যন্ত চেন্নাই টেস্টে টসে হেরে ব্যাটিংয়ে নামা ভারতের সংগ্রহ ৯ উইকেটে ৩৭৪ রান। জাসপ্রিত বুমরাহ ৫ ও মোহাম্মদ সিরাজ শূন্য রানে ক্রিজে আছেন। 

ব্যক্তিগত ৮ রানে ক্যাচ উঠালেও স্কয়ার লেগে সহজ ক্যাচ নিতে পারেননি সাকিব আল হাসান। বোলিং আক্রমণে থাকা তাসকিন তখন আফসোসে পুড়ছিলেন। যদিও আকাশদীপের ব্যাটে ১৭ রানের বেশি আসেনি। মিড অফে নাজমুল হোসেন শান্তর তালুবন্দি হন।

এরপর ১৩৩ বলে ১১ চার ও ২ ছক্কায় ১১১ রানের দারুণ ইনিংস খেলা অশ্বিন ক্রিজ ছাড়েন। তাসকিনের বলে উড়িয়ে মারতে গিয়ে মিড অফে শান্তর হাতে ধরা পড়েন।  

এর আগে স্বাগতিকরা ৬ উইকেটে ৩৩৯ রান নিয়ে দিনের খেলা শুরু করে। জাদেজা ১২৪ বলে ১০ চার ও ২ ছক্কায় ৮৬ রানে বিদায় নেন। ভেঙে যায় অশ্বিনের সঙ্গে তার সপ্তম উইকেটে ১৯৯ রানের জুটি। তাসকিনের শর্ট লেন্থের বলে আড়াআড়ি শট খেলতে গিয়ে বল তার ব্যাটের কানায় লাগে। উইকেটের পেছনে ক্যাচ দিয়ে তাকে ফিরতে হয়।