• ২১ সেপ্টেম্বর ২০২৪ | ৬ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

বার্সা ফুটবলারদের কড়া বার্তা দিলেন ফ্লিক

প্রকাশিত: ১১:০৯, ২১ সেপ্টেম্বর ২০২৪

বার্সা ফুটবলারদের কড়া বার্তা দিলেন ফ্লিক

বার্সা ফুটবলারদের কড়া বার্তা দিলেন ফ্লিক

‘আমরা হেরেছি, ঠিক আছে। খেলোয়াড়দের বলেছিলাম, এখন কিন্তু আমাদের শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে। রোববারের খেলার জন্য নিজেদের পুনরুদ্ধার করতে হবে। আমাদের সেরাটা দিতে হবে এবং দলের জন্য লড়তে হবে। আমরা এই ম্যাচে হেরেছি, কিন্তু আমরা লড়াই চালিয়ে যাবো।’
চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম খেলায় মোনাকোর কাছে ২-১ গোলে হারের পর নিজ দলের ফুটবলারদের এমন কড়া বার্তা দেন বার্সেলোনার কোচ হ্যান্সি ফ্লিক। লা লিগায় অপরাজিত থাকা ক্লাব যেন ঘুরে দাঁড়াতে পারে, সেজন্যই তার এমন মন্তব্য।

মার্ক আন্দ্রে টের স্টেগেনের ভুলে বার্সেলোনা ১০ মিনিটে দশজনের দলে পরিণত হয়। জার্মান কিপার গোল কিকে ছোট পাস দিতে চেয়েছিলেন এরিক গার্সিয়াকে। কিন্তু আগেই বল পায়ে নিয়ে নেন মোনাকো খেলোয়াড় তাকুমি মিনামিনো। বক্সে বল নিয়ে ঢুকতে চেয়েছিলেন জাপানি ফরোয়ার্ড। তাকে থামাতে গিয়ে ফাউল করে গার্সিয়া দেখেন লাল কার্ড।

‘লাল কার্ডের পর খেলার চিত্র বদলে যাওয়ার বিষয়টি স্বীকার করে নিয়ে ফ্লিক বলেন, আমরা সবসময় সর্বাত্মকভাবে চেষ্টা করেছি। আমরা কিছু ভুল করেছি, কিন্তু গোলের করার চেষ্টা করেছি। আমাদের কিছু সুযোগ ছিল, কিন্তু প্রতিপক্ষের জয় প্রাপ্য ছিল।’ 

রোববার লা লিগায় বার্সার প্রতিপক্ষ ভিয়ারিয়াল। আগামী ১ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে তাদের প্রতিপক্ষ সুইজারল্যান্ডের ক্লাব ইয়াং বয়েজ।