• ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৩ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

ক্লান্তি কাটিয়ে ছন্দে ফিরে আনন্দিত মেসি

প্রকাশিত: ০৯:৩৯, ১৬ সেপ্টেম্বর ২০২৪

ক্লান্তি কাটিয়ে ছন্দে ফিরে আনন্দিত মেসি

ক্লান্তি কাটিয়ে ছন্দে ফিরে আনন্দিত মেসি

ডানপায়ের গোড়ালির লিগামেন্টের গুরুতর চোট কাটিয়ে দীর্ঘ তিন মাস পর ইন্টার মায়ামির জার্সিতে মাঠে নামলেন লিওনেল মেসি। মেজর লিগ সকারে (এমএলএস) ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে জোড়া গোলে ম্যাচ রাঙালেন। 
ঘরের মাঠ চেজ স্টেডিয়ামে ফিলাডেলফিয়াকে ৩-১ গোলে হারায় মায়ামি। জোড়া গোলের পাশাপাশি সুয়ারেজের গোলে করেছেন সহায়তা মেসি। 

ম্যাচ শেষে  অ্যাপল টিভিকে দেওয়া সাক্ষাৎকারে আর্জেন্টাইন মহাতারকা বলেন, ‘একটু ক্লান্ত লাগছে। মিয়ামির আর্দ্রতা এবং তাপ খুব একটা সাহায্য করে না।  কিন্তু আমি সত্যিই মাঠে ফিরে যেতে চেয়েছিলাম। বাইরে কাটানো সময়টা অনেক লম্বা ছিল।’

অল্প অল্প করে নিজেকে দলের ভেতর নিজেকে খুঁজে পেয়েছি। আমি ভালো অনুভব করেছি। এ কারণে আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি শুরু থেকেই ম্যাচে খেলবো। 

এদিকে, মেসি মাঠে নেমেই নতুন রেকর্ড গড়েছেন। মেজর লিগ সকারে নিজের ১৯তম ম্যাচে ১৫ গোল ও ১৫ অ্যাসিস্ট করেছেন। এটি লিগের ইতিহাসে সবচেয়ে দ্রুততম। সমান সংখ্যক গোলের রেকর্ড গড়া সেবাস্তিয়ান জিওভিনকোর লেগেছিল ২৯ ম্যাচ। অর্থাৎ ১০ ম্যাচ কম খেলেই তার সেই রেকর্ড বিশ্বকাপজয়ী তারকা ভেঙে দিয়েছেন।

কলম্বিয়ার বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে গুরুতর চোট পেয়ে মাঠের বাইরে ছিটকে যান লিওনেল মেসি। বেঞ্চে বসে আর্জেন্টাইন মহাতারকার কান্নায় ভেঙে পড়েছিলেন। চলতি মাসে বিশ্বকাপ বাছাইয়ে চিলি ও কলম্বিয়ার সঙ্গে খেলতে পারেননি।