• ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে যে বার্তা দিলেন পান্ট

প্রকাশিত: ০৯:০৭, ৮ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে যে বার্তা দিলেন পান্ট

বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে যে বার্তা দিলেন পান্ট

ভারতের তারকা উইকেটরক্ষক ব্যাটার রিশাভ পান্ট বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টেস্ট এবং টি-২০ সিরিজ নিয়ে খোলামেলা কথা বলেছেন। প্রতিপক্ষকে সমীহ দেখিয়ে তার মত,  টিম ইন্ডিয়ার সকল প্রতিপক্ষের সঙ্গে সমান তীব্রতার সঙ্গে খেলার লক্ষ্য থাকবে।
আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। তার আগে দিলীপ ট্রফিতে লাল বলের ক্রিকেটে পান্ট কেমন পারফরম্যান্স করেন, সেদিকে সকলের দৃষ্টি থাকবে। আসরটিতে তিনি ভারত ‘বি’ দলের হয়ে খেলবেন।

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পান্ট বলেন, ‘পাকিস্তান, বাংলাদেশ এবং শ্রীলংকার মতো এশিয়ান দেশগুলো এশিয়ার কন্ডিশনে ভালো পারফর্ম করে। কারণ তারা এসব উইকেটে খেলে অভ্যস্ত।’ 

‘ভারতীয় ক্রিকেট দল হিসেবে আমরা শুধুমাত্র নিজস্ব মান এবং কীভাবে আমরা উন্নতি করতে পারি তার উপর নজর রাখি। সকল প্রতিপক্ষের সঙ্গে আমরা একই তীব্রতা নিয়ে খেলার ও প্রতিদিন আমাদের শতভাগ দেওয়ার চেষ্টা করি।’ 

টেস্ট ও টি-২০ সিরিজে বাংলাদেশের স্কোয়াডে থাকতে পারেন সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ এবং মাহেদী হাসানের মতো বাংলাদেশের স্পিনাররা থাকতে পারেন। ভারতীয় ব্যাটারদের তারা নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে সক্ষম। 

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে দুই ম্যাচ টেস্ট সিরিজ জিতে যাওয়ায় বাংলাদেশ সাদা পোশাকের ক্রিকেটে দারুণ ফর্মে রয়েছে। টাইগাররা প্রথম টেস্ট ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেটের বিশাল জয় পায়। দ্বিতীয়টিতে তারা ৬ উইকেটে জিতেছিল।