• ২২ অক্টোবর ২০২৪ | ৬ কার্তিক ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

আজকের রাশি: ২১ আগস্ট

প্রকাশিত: ০৮:৪৫, ২১ আগস্ট ২০২৪

আজকের রাশি: ২১ আগস্ট

আজকের রাশি: ২১ আগস্ট

আজ ২১ আগস্ট ২০২৪, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

পরোপকারে মনোযোগী হলে মানসিক অবস্থার উন্নতি হবে। কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পেতে পারে। যৌথ কাজে আর্থিক লেনদেনে গরমিল দেখা দিতে পারে। দূরের যাত্রায় মন ভালো রাখার চেষ্টা আপনার উপকারে আসবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে বন্ধুদের কেউ আজ নিজের স্বার্থে আপনার বিরুদ্ধে যেতে পারে। গোপন কোনো বিষয় নিয়ে আপনাকে সামাজিকভাবে বিব্রত করতে পারে। বন্ধুদের আজ এড়িয়ে চলাই উত্তম হবে। দূরের যাত্রা শুভ।

মিথুন : ২১ মে-২০ জুন

আজ পরোপকারে মন দিন। মানসিক অস্থিরতা নিরসনে তা কাজ করবে। দিনের শুরু থেকেই কাউকে দেওয়া প্রতিশ্রুতি পালনে সচেষ্ট হোন। বহুদিনের কর্মক্ষেত্রের ঝামেলা বিপরীত লিঙ্গের সহায়তায় কেটে যেতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

স্থানীয় ব্যবসায় বিনিয়োগ ব্যবসার ক্ষেত্র সম্প্রসারণে ইতিবাচক ভূমিকা রাখতে পারে। বিদেশের কোনো প্রতিষ্ঠানের সঙ্গে ব্যবসায়িক যোগাযোগের সময় মধ্যস্থতাকারী বা অনুবাদকের সম্পর্কে সচেতন থাকুন। বিয়ের যোগ ও রোমান্স শুভ হবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আর্থিক ও পারিবারিক কোনো কোনো বিষয় কিছুতেই সমাধান হচ্ছে না এমন কোনো জটিল সমস্যার সমাধানে আজ রাজনৈতিক সামাজিক ক্ষেত্রের প্রভাবশালী কোনো নেতার সহযোগিতা সমস্যা কাটিয়ে ওঠার নতুন সুযোগ এনে দেবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আজ নিজের কোনো সুসংবাদ পেতে পারেন যা আপনার কাজের গতিধারাকে বৃদ্ধি করতে পারে। ব্যবসায়ী কাজে আবেগপ্রবণতাকে পরিহার করে আর্থিক দিকটাকে গুরুত্ব দিন। অন্যের কথায় কান না দিয়ে নিজের মতো চলুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আপনার উৎফুল্লতা ও অতি আবেগভরা মনের কারণে পছন্দের মানুষের কাছ থেকে মানসিক কষ্ট পেতে পারেন। দূরের ব্যবসায়িক যোগাযোগে লাভজনক অগ্রগতি ও বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

সাংসারিক দেনা পাওনার কিছু বিষয় আপনাকে আজ কিছুটা বিব্রতকর অবস্থায় ফেলতে পারে। হঠাৎ করে প্রাপ্তি যোগ কল্যাণ বয়ে আনবে। পরিকল্পনার বাইরে কোনো কাজে হাত দেবেন না। যাত্রাপথে লেনদেন করবেন না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

মনটা আজ ফুরফুরে মেজাজে থাকতে পারে। বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা জমে উঠতে পারে। সন্ধ্যার পর আড্ডায় মেতে না থেকে লেখালেখিসহ সৃজনশীল কাজে মনোযোগী হলে প্রশংসিত হতে পারেন। প্রয়োজনে প্রিয়জনকে সময় দিন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

সরকারি কর্মচারীদের নিয়মিত পেশাগত সমস্যা আপনাকে কিছুটা বিব্রত করতে পারে। তবে পদস্থদের ব্যাপারে একটু সাবধানে পদক্ষেপ নিলে সব সমস্যা কাটিয়ে ওঠা সহজ হবে। বিনোদনমূলক কাজে আজ পরিচিতি বাড়তে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দিনটি আজ বিদেশ সংক্রান্ত ব্যবসায়ীদের জন্য বিশেষভাবে শুভ। তবে হঠাৎ করে হঠকারী সিদ্ধান্তে পজিটিভ কাজকেও নেগেটিভ করে দিতে পারে। দূরের কোনো যোগাযোগে বন্ধুদের কেউ প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়াতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

ব্যবসায়িক প্রতিষ্ঠানের উচ্চ পদের কেউ আপনাকে ঝামেলায় ফেলে দিতে পারে। বিশেষ করে ব্যবসা সংক্রান্ত তথ্য ফাঁস করে দিতে পারে। পারিবারিক কাজে সময় দিন। অনিয়ন্ত্রিত ব্যয় থেকে সাবধান থাকুন।