• ১৮ অক্টোবর ২০২৪ | ৩ কার্তিক ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

শ্রদ্ধাকে দেখেই জড়িয়ে ধরলেন আদিত্য, পুরোনো প্রেম জেগে উঠল

প্রকাশিত: ১০:৪১, ২৬ সেপ্টেম্বর ২০২৪

শ্রদ্ধাকে দেখেই জড়িয়ে ধরলেন আদিত্য, পুরোনো প্রেম জেগে উঠল

শ্রদ্ধাকে দেখেই জড়িয়ে ধরলেন আদিত্য, পুরোনো প্রেম জেগে উঠল

মুম্বাইয়ের এক অনুষ্ঠানে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে জড়িয়ে ধরলেন বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর, যা আশিকি ২-র আইকনিক মুহূর্তের পুনরাবৃত্তি। অথচ একটা সময় আদিত্য ও শ্রদ্ধার রোম্যান্স নিয়ে সামাজিকমাধ্যমে কম চর্চা হয়নি। তবে আলাদা হয় দুজনের পথ।
যদিও আনুষ্ঠানিকভাবে কোনো দিনই প্রেমে সিলমোহর দেননি তারা। সম্প্রতি মুম্বাইয়ের একটি ইভেন্টে ‘আশিকি ২’ জুটি একফ্রেমে ধরা দিলেন। শুধু কি দেখা হলো? রীতিমতো সাবেক প্রেমিকা শ্রদ্ধাকে জড়িয়ে ধরলেন আদিত্য, যা দেখে সবার মনে উঁকি দিল আশিকি ২-এর রোম্যান্টিক সব মুহূর্ত।

এক ফটোসাংবাদিকের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিগুলো দেখা গেছে। একটি ইভেন্টে দুই তারকার দেখা হওয়ার সুন্দর একটি মুহূর্ত ধরা পড়েছে। কালো শাড়িতে শ্রদ্ধাকে উজ্জ্বল দেখাচ্ছিল, ফটোগ্রাফারদের দিকে তাকিয়ে হাসছিলেন শক্তিকন্যা। শ্রদ্ধার ওপর থেকে চোখ সরল না আদিত্যের। সহ-অভিনেতাকে দেখে শ্রদ্ধা ঘুরে দাঁড়িয়ে হেসে ফেললেন। এরপর পরস্পরকে জড়িয়ে ধরেন।

শ্রদ্ধা ও আদিত্যর আশিকি ২- মুক্তি পায় ২০১৩ সালে, যা বক্স অফিসে বিশাল সাফল্য পেয়েছিল। এরপর ২০১৭ সালে 'ওকে জানু' ছবিতেও অভিনয় করেছেন দুজনে। এটি মণি রত্নমের তামিল চলচ্চিত্র ও কাধাল কানমানি অবলম্বনে নির্মিত হয়েছিল, যা তেমন সাফল্যের মুখ দেখেনি।

সম্প্রতি প্রেমিক রাহুল মোদির সঙ্গে সম্পর্ক ভেঙেছে শ্রদ্ধার। ওদিকে অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন আদিত্য। তাই দুই সাবেককে একফ্রেমে দেখে খুশি জুটির ভক্তরা।

আগামীতে আদিত্যকে মেট্রো ইন দিনো-তে দেখা যাবে। অনুরাগ বসুর এই ছবি লাইফ ইন এ মেট্রো (২০০৭)-এর সিক্যুয়েল। এতে সারা আলি খান, কঙ্কনা সেন শর্মা, ফাতিমা সানা শেখ এবং পঙ্কজ ত্রিপাঠি অভিনয় করেছেন।

এদিকে শ্রদ্ধার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘স্ত্রী ২’ এখনো বক্স অফিসে দারুণ ছন্দে রয়েছে। অমর কৌশিক পরিচালিত হরর-কমেডি ছবিটি কিছু দিন আগেই ভারতীয় বক্স অফিসে ৬০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। এটি এখন ভারতে সর্বকালের সর্বোচ্চ উপার্জনকারী হিন্দি চলচ্চিত্রে পরিণত হয়েছে।