• ১৮ অক্টোবর ২০২৪ | ৩ কার্তিক ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

শাকিবের ‘বরবাদ’-এর বাজেট ১৫ কোটি!

প্রকাশিত: ০৯:১৩, ২৩ সেপ্টেম্বর ২০২৪

শাকিবের ‘বরবাদ’-এর বাজেট ১৫ কোটি!

শাকিবের ‘বরবাদ’-এর বাজেট ১৫ কোটি!

ঢালিউডের কিং শাকিব খান। পর্দায় হিট আর শুটিংয়ে ব্যস্ততা নিয়ে দুরন্ত গতিতে ছুটে চলছেন তিনি। ক্যারিয়ারে ২৫ বছর পার করা এই অভিনেতার যেন আরো জ্বলে উঠছেন! ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ ও ‘তুফান’  দিয়ে দারুণ সাফল্য এসেছে তার। মুক্তির অপেক্ষায় ‘দরদ’। এরপরই নামবেন নতুন মিশনে। তার এবারের মিশনটা ‘বরবাদ’ নিয়ে।
শাকিবকে নিয়ে প্রথম সিনেমা নির্মাণ করছেন শতাধিক নাটক পরিচালক মেহেদী হাসান হৃদয়। গতবছর অক্টোবর শাকিবকে এতে চুক্তিবদ্ধ করিয়েছেন। আগামী মাসে অর্থাৎ অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। তার আগে ‘বরবাদ’ নিয়ে মন্তব্য করতে চাননি নির্মাতা।

সিনেমা সংশ্লিষ্টদের মাধ্যমে জানা গেলো, প্রায় ১৫ কোটি টাকা বাজেটে নির্মিত হবে ‘বরবাদ’। যা বাংলা সিনেমার ক্ষেত্রে রীতিমত রেকর্ড! কারণ সিনেমার ৮০ শতাংশ শুটিং হবে দেশের বাইরে। এটি হতে যাচ্ছে অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের সিনেমা; বাংলা সিনেমার দর্শক অনেক অ্যাকশন সিনেমা দেখলেও এই ধরনের অ্যাকশন দেখেনি। দৃশ্য পরিচালনা করবেন মুম্বাইয়ে রবি বর্মা। যিনি অ্যাকশন ডিরেক্টর হিসেবে বলিউড ও তেলেগুর অধিকাংশ সিনেমায় থাকেন।

এছাড়া মুম্বাইয়ের এজাজ মাস্টারসহ ‘এ গ্রেড’র কয়েকজন অ্যাকশন মাস্টার রয়েছেন। ড্যান্স কোরিওগ্রাফার হিসেবে থাকবেন বলিউডের আদিল শেখ। এছাড়া গানে প্রীতমসহ থাকছেন বলিউডের শিল্পীরা। শাকিবের নায়িকা থাকবেন ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পাল।

পরিচালক হৃদয় গণমাধ্যমকে বলেন, প্রযোজকদের কাছে যা চেয়েছি তারা কিছুতে না করেননি। এছাড়া অনেক সারপ্রাইজ রয়েছে। যা করছি সবকিছু দর্শকদের জন্য করছি। আমাদের বিশ্বাস কেউ হতাশ হবে না। এতটুকু বলতে চাই, একবার দর্শকরা ‘বরবাদ’ টিমকে বিশ্বাস করুক। বাকিটা স্ক্রিনে দেখতে পাবে।