• ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

দুঃসংবাদ দিলেন ক্যানসার আক্রান্ত হিনা খান

প্রকাশিত: ১৪:৪০, ৭ সেপ্টেম্বর ২০২৪

দুঃসংবাদ দিলেন ক্যানসার আক্রান্ত হিনা খান

দুঃসংবাদ দিলেন ক্যানসার আক্রান্ত হিনা খান

কেমোথেরাপির মাঝেই ‘মিউকোসাইটিস’ রোগে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী হিনা খান। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে দেওয়া নতুন পোস্টে এ দুঃসংবাদ জানান হিনা। তিনি জানান, ক্যানসারের চিকিৎসার মধ্যেই মিউকোসাইটিসে আক্রান্ত তিনি।
এর আগে গেল জুন মাসের শেষের দিকে স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানান হিনা খান। সেটি ছিল তৃতীয় পর্যায়ে। এরপর থেকে নিজের চিকিৎসা, শারীরিক ও মানসিক অবস্থা নিয়ে নিয়মিতই ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন তিনি।

কেমোর কারণে চুলও পড়ে যায় অভিনেত্রীর। তবু মনের জোর অটুট রেখেছিলেন। তবে এবার যেন কিছুটা হলেও মানসিকভাবে ভেঙে পড়লেন তিনি।

ইনস্টাগ্রামে হিনা জানিয়েছেন, কেমোথেরাপির আরেকটি পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে মিউকোসাইটিস। যদিও প্রতি পদে পদে চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি সেরে ওঠার জন্য। আপনাদের মধ্যে কেউ যদি এই রোগের সঙ্গে যুঝে থাকেন, তাহলে দয়া করে এর সঠিক সমাধানের উপায় বাতলে দিন আমাকে।

ওই পোস্টে হিনা আরো লেখেন, সত্যিই খুব কষ্ট হচ্ছে, কিচ্ছু খেতে পারছি না। আপনারা কেউ যদি সমাধানের উপায় বলে দেন, তাহলে আমার খুব ভালো হয়।

ভারতীয় টেলিভিশন টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হিনা খান। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এ অক্ষরা চরিত্রে অভিনয়ের জন্য তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। টেলিভিশন সাফল্যের পাশাপাশি হিনা ‘বিগ বস’ এবং ‘খতরন কে খিলাড়ি’র মতো রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছেন। তারপর তাকে ‘হ্যাকড’ সিনেমায় দেখা গেছে।