• ২২ অক্টোবর ২০২৪ | ৬ কার্তিক ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

লুডু খেলাকে কেন্দ্র করে কিশোর খুন, লাশ নিয়ে বিক্ষোভ

প্রকাশিত: ১১:৪১, ২৮ সেপ্টেম্বর ২০২৪

লুডু খেলাকে কেন্দ্র করে কিশোর খুন, লাশ নিয়ে বিক্ষোভ

লুডু খেলাকে কেন্দ্র করে কিশোর খুন, লাশ নিয়ে বিক্ষোভ

কুমিল্লায় লুডু খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মাহি আলম মারুফ নামে এক শারীরিক প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় রাতে মরদেহ নিয়ে কুমিল্লা-চাঁদপুর সড়ক অবরোধ করেন বিক্ষুদ্ধ জনতা। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন সেনাবাহিনীর সদস্যরা। 
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লা নগরীর নোয়াগাঁও ময়নামতি রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহি নগরীর শাকতলা এলাকার বাবুল মিয়ার ছেলে। 

স্থানীয়রা জানান, কিশোর মাহি তার মায়ের সঙ্গে নগরীর শাকতলা এলাকায় বসবাস করতো। শুক্রবার বিকেলে মাহিসহ বেশ কয়েকজন কিশোর নোয়াগাঁও ময়নামতি রেলস্টেশনের পাশে লুডু খেলছিল। খেলা চলাকালে পাশ্ববর্তী রামনগর এলাকার জহিরুল ইসলামের ছেলে তুহিনের সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে মাহির পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান তুহিন। 

পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় মাহিকে উদ্ধার করে প্রথমে কুমিল্লার একটি বেসরকারি হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে নিহতের স্বজনরা ও এলাকাবাসী মরদেহ নিয়ে নোয়াগাঁও এলাকায় কুমিল্লা-চাঁদপুর সড়কে অবরোধ করে বিক্ষোভ করেন। তারা মাহি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানায়। এ সময় উত্তেজিত লোকজন ঘাতক তুহিনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম বলেন, মাহি হত্যাকাণ্ডের প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, উভয় পক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।