• ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

ফেনীতে যৌথবাহিনীর অভিযান, সাবেক এমপির ভাইসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ১৫:২৮, ১৯ সেপ্টেম্বর ২০২৪

ফেনীতে যৌথবাহিনীর অভিযান, সাবেক এমপির ভাইসহ গ্রেফতার ৪

ফেনীতে যৌথবাহিনীর অভিযান, সাবেক এমপির ভাইসহ গ্রেফতার ৪

ফেনীতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) ফেনী সদর উপজেলার কাজীরবাগ ও দাগনভূঞা উপজেলার রামচন্দ্রপুর এলাকায় পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি শটগান ব্যারেল ও শটগানের সরঞ্জামাদি, ৩৭টি শটগান এ্যামো, ১টি এয়ারগান ও বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ফেনী সদর উপজেলার কাজীরবাগ এলাকার জিয়া উদ্দিন ডালিম, জীবন কৃষ্ণ দে, ইয়াসিন হাসান ও দাগনভূঞার এনায়েতপুর এলাকার মেহেরাজ। তাদের তথ্যমতে, শহরের শহীদ আব্দুস সালাম স্টেডিয়াম এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াসিন হাসান (২৫) নামে একজনকে গ্রেফতার করা হয়। 

জানা গেছে, যৌথবাহিনীর নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার সকালে ফেনী সদর উপজেলার কাজিরবাগ এলাকা থেকে জিয়া উদ্দিন ডালিম ও তার সহযোগী জীবন কৃষ্ণকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে শহরের একাডেমি এলাকায় অভিযান চালিয়ে ইয়াসিন হাসান নামের এক যুবককে অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার করা হয়। গ্রেফতার জিয়া উদ্দিন ডালিম বিএনপির কেন্দ্রীয় নেত্রী ও সাবেক এমপি রেহানা আক্তার রানুর ছোট ভাই।

একই সময়ে পৃথক অভিযানে দাগনভূঞা উপজেলার এনায়েতপুর এলাকা থেকে ছাত্র আন্দোলনে হত্যাকাণ্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় এজাহারভুক্ত আসামি মেহেরাজকে গ্রেফতার করা হয়। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে ফেনী মডেল থানার ওসি মুহাম্মদ রুহুল আমিন বলেন, যৌথবাহিনীর অভিযানে চারজনকে গ্রেফতার করা হয়। তাদের নিয়মিত মামলা ও দুজনকে অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।