• ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

উত্যক্তের প্রতিবাদ করায় বখাটের কাণ্ড

প্রকাশিত: ১৫:১৭, ১৯ সেপ্টেম্বর ২০২৪

উত্যক্তের প্রতিবাদ করায় বখাটের কাণ্ড

উত্যক্তের প্রতিবাদ করায় বখাটের কাণ্ড

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে মাদরাসায় যাতায়াতের পথে উত্যক্ত। অতিষ্ঠ হয়ে মাদরাসা ছাত্রী (১৭) বখাটের অভিভাবকের কাছে নালিশ করে। এতে ক্ষিপ্ত হয় বখাটে। এর জেরে বাড়িতে হামলা চালিয়ে ছাত্রীর মাকে বেধড়ক পিটিয়ে আহত করে ওই বখাটে। 
আহত ওই ছাত্রীর মা বর্তমানে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গত মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার কোদালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার রাতে বখাটের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। 

অভিযুক্ত মো.হানিফ মিয়া উপজেলার কোদালিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, একই গ্রামের নেশাগ্রস্ত বখাটে হানিফ মিয়া মাদরাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই ওই ছাত্রীকে উত্যক্ত করতো। এ বিষয়ে বখাটের মা-বাবা এবং নানার কাছে মৌখিকভাবে নালিশ করে ওই ছাত্রী। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকাল ১১টায় ছাত্রীর বাড়িতে হামলা করে বখাটে হানিফ মিয়া। এ সময় ছাত্রীর মাকে বেধড়ক মারধর করে আহত করে। একপর্যায়ে ছাত্রীর মা অচেতন হয়ে পড়লে বখাটে চলে যায়। পরে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। 

 ভুক্তভোগী মাদ্রাসা ছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে বখাটে হানিফের অত্যাচারে মাদরাসা যাওয়াই বন্ধ করে দিয়েছে। মঙ্গলবার বাড়িতে না থাকার সুযোগে বখাটে হানিফ হামলা করে আমার স্ত্রীকে বেধড়ক মারধর করে। বখাটে হানিফের উপযুক্ত শাস্তি চাই। 

পাকুন্দিয়া থানার ওসি সাখাওয়াৎ হোসেন বলেন, ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।