• ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় বখাটেদের হামলায় দু-জন গুলিবিদ্ধ

প্রকাশিত: ১০:৪৮, ১৮ সেপ্টেম্বর ২০২৪

তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় বখাটেদের হামলায় দু-জন গুলিবিদ্ধ

তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় বখাটেদের হামলায় দু-জন গুলিবিদ্ধ

ফরিদপুরের আলফাডাঙ্গায় এক তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের গুলিতে দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের স্বপ্ননগর এলাকায় এ ঘটনা ঘটে।
গুলিতে আহতরা হলেন, আলফাডাঙ্গা উপজেলার কুচিয়াগ্রামের মফিদুল রহমানের ছেলে হাফিজুর রহমান (২২) এবং গোপালপুর গ্রামের মাহফুজ ফকিরের ছেলে খায়রুল ইসলাম (২৪)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরে এক তরুণ তার বান্ধবীকে নিয়ে স্বপ্ননগরে ঘুরতে যান। এ সময় ওই এলাকায় থাকা ৬-৭ বখাটে ঘুরতে যাওয়া তরুণীকে উত্ত্যক্ত করেন। একপর্যায়ে বখাটেদের সঙ্গে কথা-কাটাকাটি হয় তরুণীর বন্ধুর। পরে ওই তরুণীর বন্ধু তার পরিচিত কয়েকজনকে ডেকে আনলে বখাটেরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে দুইজন আহত হন। এ সময় পালিয়ে যায় বখাটেরা।

আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে হাফিজুরের মাথার ডান পাশে ও খায়রুলের পায়ে গুলি লাগে।

প্রত্যক্ষদর্শী শাকিব খান বলেন, অপরিচিত লোকগুলো আমার কাছে থাকা মোবাইল ও টাকা-পয়সা ছিনতাইয়ের চেষ্টা করেন। পরবর্তীতে তারা আমাকে মারধর শুরু করেন। হামলাকারীরা সবাই অপরিচিত। তারা আমাদের এলাকার কেউ না।

এ বিষয়ে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আলভি আহমেদ রেজা জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে হাসপাতালে আনা হয়। একজনের কপালে ও অপরজনের পায়ে গুলি লেগেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আলফাডাঙ্গা থানার ওসি সেলিম রেজা বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।