• ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

‘এখন আমাদের চূড়ান্ত বিজয় অর্জন করতে হবে’

প্রকাশিত: ১০:৩৯, ১৮ সেপ্টেম্বর ২০২৪

‘এখন আমাদের চূড়ান্ত বিজয় অর্জন করতে হবে’

‘এখন আমাদের চূড়ান্ত বিজয় অর্জন করতে হবে’

সিলেটে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে শোভাযাত্রা ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সিলেট বিভাগীয় বিএনপির উদ্যোগে নগরীর আলীয়া মাদরাসার মাঠ থেকে শোভাযাত্রাটি চৌহাট্টা, জিন্দাবাজার ও বন্দরবাজার হয়ে রেজিস্টারি মাঠে গিয়ে শান্তিপূর্ণভাবে শেষ হয়। 
সমাবেশে ও শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আজম খান। 

আরো উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জি কে গউছ, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, বিএনপির কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ্ সিদ্দিকী, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্থানীয় বিষয়ক সম্পাদক শাম্মি আক্তারসহ সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ, সিলেট জেলা ও মহানগর বিএনপির অন্যান্য নেতারা।  

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দীর্ঘ ১৭ বছর আমরা গণতন্ত্র ও ভোটাধিকারের জন্য লড়াই করেছি। গত ৫ আগস্ট ছাত্র জনতার অভ্যুত্থানে ফ্যাসিবাদের পতন হয়েছে। এটা আমাদের প্রাথমিক বিজয়। এখন আমাদের চূড়ান্ত বিজয় অর্জন করতে হবে। সে জন্য গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমরা মাঠে আছি এবং থাকব। আমরা ড. ইউনুসকে অকুণ্ঠ সমর্থন করেছি। এই সরকারের কাছে আমাদের একটাই চাওয়া যে কারণে ১৭ বছর আন্দোলন করেছি, সেই সফলতাকে ব্যর্থ হতে দেওয়া যাবে না।