• ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৩ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

ওমরাহ পালন করতে গিয়ে ইমাম নিখোঁজ

প্রকাশিত: ১০:৪৯, ১৬ সেপ্টেম্বর ২০২৪

ওমরাহ পালন করতে গিয়ে ইমাম নিখোঁজ

ওমরাহ পালন করতে গিয়ে ইমাম নিখোঁজ

সৌদিআরবে ওমরাহ পালন করতে গিয়ে মাওলানা মো. সিরাজুল ইসলাম (৭৫) নামে এক ইমাম নিখোঁজ হয়েছেন। রোববার সকালে মক্কা নগরীর আবদুল হামিদ সকার হোটেলের সামনে থেকে নিখোঁজ হন বলে জানা গেছে। 
তার ছেলে মো. ওয়াদুদ মিয়া বাবা নিখোঁজ হওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন। 

মাওলানা মো. সিরাজুল ইসলাম কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার তারাকান্দি গ্রামের বাসিন্দা। তিনি উপজেলার চরফরাদী দাখিল মাদরাসার সুপার হিসেবে অবসরে যান। এরপর দীর্ঘদিন ধরে তারাকান্দি বাজার ঈদগাহে ইমাম হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। 

ছেলে মো.ওয়াদুদ মিয়া বলেন, শনিবার বিকেল সাড়ে ৪টায় পবিত্র ওমরাহ পালন করতে সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ছাড়েন বাবা। রোববার সকাল সাড়ে ৮টার দিকে মোয়াল্লিম ফোন করে বাবাকে খুঁজে পাচ্ছেন না বলে জানান। এরপর থেকেই আমরা উদ্বিগ্ন। আমার বাবা বয়োবৃদ্ধ। মক্কা নগরীর কেউ যদি আমার বাবার সন্ধান পেয়ে থাকেন তবে মোয়াল্লিমের ০১৭১২৮৪৪৯০৭ (ইমো ও হোয়াটস অ্যাপ) নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করছি। 

স্থানীয় বাসিন্দা মোকারিম হোসেন বলেন, ‘হুজুর খুবই ভালো মানুষ। তিনি আমাদের তারাকান্দি বাজার ঈদগাহের ইমাম। তিনি অত্যন্ত সরল ও সাদাসিধে মানুষ। মক্কা নগরীতে থাকা প্রবাসী ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি। দয়া করে হুজুরকে খুঁজে পেতে সহযোগিতা করুন।