• ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৩ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীর সৌজন্যে মতবিনিময় সভা

প্রকাশিত: ১০:৪৭, ১৬ সেপ্টেম্বর ২০২৪

সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীর সৌজন্যে মতবিনিময় সভা

সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীর সৌজন্যে মতবিনিময় সভা

সিলেটে ওয়াশিংটনস্থ ন্যাশনাল প্রেসক্লাবের সদস্য, হোয়াইট হাউস ও জাতিসংঘের করেসপন্ডেন্ট মুশফিকুল ফজল আনসারীর সৌজন্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকেলে সিলেট নগরীর সুবিদবাজারস্থ সিলেট প্রেসক্লাব মিলনায়তনে সিলেট প্রেসক্লাব আয়োজিত এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. শামীম আহমদ, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী,
সিলেট মহানগর জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক শাহজাহান আলী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সিলেট শাখার প্রধান সমন্বয়ক আসাদুল্লাহ আল গালিব।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী এক যুগ ধরে সংগ্রাম করে আমাদের নতুন বাংলাদেশ উপহার দিয়েছেন। আমরা আশাবাদী তিনি ভবিষ্যতেও দেশে থেকে বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা দিবেন।

এ সময় মুশফিকুল ফজল আনসারী বলেন, বৃটেন-আমেরিকার মতো বাংলাদেশেও স্বাধীনভাবে সাংবাদিকতা করার প্ল্যাটফর্ম তৈরি করতে হবে, মুক্তমত প্রতিষ্ঠা করে দেশ গঠন করতে হবে। গুম, খুন হওয়া বিভিন্ন ব্যক্তিদের খোঁজ ও হত্যার বিচারের দাবি জানাতে হবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধান উপদেষ্টার নেতৃত্বে দেশের মানুষকে ঐক্যবদ্ধ করে আগামী দেশ গঠনের আহ্বান করুন। সকল বৈদেশিক রাষ্ট্রের সঙ্গে সমতা ও সমমর্যাদার ভিত্তিতে সুসম্পর্ক গড়ে তোলার পরামর্শ দিন।