• ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৩ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

বাবার প্রতিশোধ নিতে ভারতে পালিয়েছেন হাসিনা: মামুনুল হক

প্রকাশিত: ১০:৩৮, ১৬ সেপ্টেম্বর ২০২৪

বাবার প্রতিশোধ নিতে ভারতে পালিয়েছেন হাসিনা: মামুনুল হক

বাবার প্রতিশোধ নিতে ভারতে পালিয়েছেন হাসিনা: মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, ৭৫’ এর ১৫ আগস্ট আওয়ামী লীগের নেতারাই শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিলেন। এ কারণেই আওয়ামী লীগের কাছে কীভাবে বাবার হত্যার প্রতিশোধ নেয়া যায় সেই চিন্তা দীর্ঘদিন ধরে করছিলেন শেখ হাসিনা। প্রতিশোধের অংশ হিসেবেই আওয়ামী লীগের নেতাদের রেখে ভারতে পালিয়েছেন তিনি।
রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নীলফামারী পৌর বড়মাঠে নৈরাজ্য প্রতিরোধ ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ খেলাফতে মজলিসের আয়োজনে এক মহাসমাবেশে এসব বলেন তিনি।

মামুনুল বলেন, হাসিনা তার পরিবারের কাউকে রাজনীতিতে আনেননি। কারণ দেশের মানুষের ওপর তার কোনো আস্থা ছিল না। তার চিন্তাই ছিল বাংলাদেশের রাজনীতির বারোটা বাজিয়ে দেশ ছেড়ে পালিয়ে যাবে। ৫০ বছর প্রতিশোধের রাজনীতি করে দেশটাকে ধ্বংস করেছেন তিনি।

তিনি বলেন, দীর্ঘ ১৬টি বছর ধরে নিরীহ মানুষের ওপর জুলুম, নির্যাতন ও গণহত্যা চালিয়েছে বলে হাসিনার পতন হয়েছে। চেয়েছিল ৪৫ মিনিট বক্তব্য দিয়ে স্বাভাবিক পদত্যাগ করতে, সেই সৌভাগ্য হয়নি তার। দেশে ফিরলে ১৮ কোটি মানুষ ৩৬ কোটি জুতা নিয়ে দাঁড়িয়ে রয়েছে।

মহাসমাবেশে বাংলাদেশ খেলাফতে মজলিসের নীলফামারী জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা গোলাম রব্বানীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দীন আহমেদ, যুগ্ম মহাসচিব মাওলানা আতউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা এনামুল হক মূসা প্রমুখ।