• ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

কুষ্টিয়ায় বাস ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত: ১১:১৪, ৭ সেপ্টেম্বর ২০২৪

কুষ্টিয়ায় বাস ধর্মঘট প্রত্যাহার

কুষ্টিয়ায় বাস ধর্মঘট প্রত্যাহার

প্রশাসনের সঙ্গে ফলপ্রসূ বৈঠকের পর কুষ্টিয়ায় অনির্দিষ্টকালের জন্য ডাকা বাস ধর্মঘট তুলে নিয়েছেন কুষ্টিয়া পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা। শুক্রবার বিকেলে জেলা প্রশাসন ও সিএনজি মালিক সমিতির নেতাদের সঙ্গে বৈঠকের পর এ সিদ্ধান্তের কথা জানান তারা।
বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোছা. শারমিন আখতারের সভাপতিত্বে বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন এবং সিএনজি চালক সমিতির মধ্যে সমঝোতা বৈঠকে ঐক্যমত প্রতিষ্ঠিত হয়।

জানা গেছে, সমঝোতা বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক আন্তঃজেলা পরিবহন ও সিএনজি নির্দিষ্ট রুটে পূর্বের ন্যায় স্বাভাবিকভাবে চলাচল করবে। অন্যথায় প্রশাসন আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন এবং সিএনজিচালক সমিতি নিজেদের মধ্যে আলোচনা সাপেক্ষে শুক্রবার রাতেই পরিবহন চলাচল স্বাভাবিক করবে বলে জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ  সুপার আলমগীর হোসেন, আর্মি ক্যাম্পের ক্যাপ্টেন সাকলাইন, জেলা বিএনপি সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মোস্তাফিজুর রহমান, শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহবুব আলম, বাস মালিক সমিতির সেক্রেটারি মো. সেলিম, সিএনজিচালক সমিতির সেক্রেটারি মো. সামিউল প্রমুখ।