• ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

সিলেটে পানিতে ডুবে তিনজনের মৃত্যু

প্রকাশিত: ১৪:০৬, ৪ সেপ্টেম্বর ২০২৪

সিলেটে পানিতে ডুবে তিনজনের মৃত্যু

সিলেটে পানিতে ডুবে তিনজনের মৃত্যু

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় একদিনে পৃথক দুটি ঘটনায় শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টম্বর) উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথর ও পশ্চিম ইসলামপুর ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামে এ দুটি ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪টার দিকে সিলেটের ভোলাগঞ্জ সাদাপাথরে পানিতে নেমে গোসল করতে গিয়ে ডুবে রাগিব ইয়াসার (১৯) নামে এক পর্যটকের মৃত্যু হয়। মারা যাওয়া রাগিব ঢাকার সাভারে আহসানের ছেলে। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ে।

তার সঙ্গে ঘুরতে আসা বন্ধুদের সঙ্গে আলাপ করে জানা গেছে, রাজধানী ঢাকার সাভার থেকে কয়েকজন বন্ধু মিলে সাদাপাথর বেড়াতে এসেছিলেন তারা। মঙ্গলবার বিকেলে সাদাপাথর পৌঁছান তারা। সেখানে সবাই মিলে পানিতে গোসল করার জন্য প্রস্তুতি নেয়ার সময় রাগিব একা পানিতে নামেন। পানিতে নামার পরেই স্রোতে তলিয়ে যান। সবাই মিলে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে স্থানীয় ব্যবসায়ী ও নৌকার মাঝিরা মিলে ৩০ মিনিট খোঁজার পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার খায়রুল আলমসহ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশ কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এদিকে, পশ্চিম ইসলামপুর ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের আব্দুল গফুর মিয়ার ছেলে আরিয়ান ও মেয়ে মুনসুরা পানিতে ডুবে মারা যায়। মঙ্গলবার বাড়ির পাশের ডুবার পানিতে পড়ে তাদের মৃত্যু হয়।

জানা যায়, তারা দুজন মিলে বাড়ির পাশে খেলা করছিল। হঠাৎ অসাবধানতাবশত জলাশয়ে পড়ে যায়। সেখানে পানির গভীরতা থাকায় দুজনই তলিয়ে যায়। তাৎক্ষণিক রাস্তার চলমান লোকজন দুজনকে উদ্ধার করেন। স্বজনরা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি এম বদিউজ্জামান তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।